সেন্ট মার্টিনে স্বল্প বাজেটে রাত্রিযাপন করবেন কোথায়

যদি প্রশ্ন করা হয় বাংলাদেশের সবচেয়ে সুন্দর জায়গা কোনটি? এই প্রশ্নের উত্তরে সেন্ট মার্টিন প্রথম তিনের মাঝেই থাকবে। চারদিকে নীল জলরাশির মাঝে জেগে উঠা একখন্ড দ্বীপ সেন্ট মার্টিন। প্রাকৃতি তার সৌন্দর্যের সবটুকু উজার করে দিয়েছে সেন্ট মার্টিনকে। এমন নয়নাভিরাম একটি জায়গায় পর্যটকদের ভিড় লেগেই থাকে৷ যে কারণে সিজনে সেন্ট মার্টিনের রিসোর্টগুলোতে রাত্রীযাপনের খরচ অনেক চড়া হয়ে থাকে।

কিন্তু সবার পক্ষে এত চড়া দামে রিসোর্টে থাকা সম্ভব নয়। বিশেষ করে বাজেট ট্রাভেলাররা কম খরচে রাত যাপন করতে চান। সেন্ট মার্টিনে এখনও কিছু রিসোর্টে স্বল্প খরচে থাকা যায়। তবে এদের মাঝে আমার কাছে সবচেয়ে ভাল লেগেছে রত্নদ্বীপ রিসোর্ট। কারণ এখানে থাকার খরচ যেমন হাতের নাগালে তেমনি পরিবেশও অসাধারণ। এ ছাড়া রিসোর্টের লোকেশন বেশ চমৎকার।

একদম নিরিবিলি পরিবেশে অবস্থিত এই রিসোর্ট আপনাকে সাধ্যের মাঝে সবটুকু দিবে। বারান্দায় বসেই দেখা মিলে সমুদ্রের উত্তাল ঢেউ। আর এবার বাড়তি আকর্ষণ হিসাবে যুক্ত হয়েছে তাবু। চাইলে তাবুতেও থাকতে পারেন।

রিসোর্টের লোকেশনের কারণে আপনি সহজেই পূর্ব বা পশ্চিম বিচে আসা যাওয়া করতে পারবেন। নেভি ক্যাম্পের পাশে অবস্থিত বিধায় নিরাপদ নিয়েও কোন ভাবনা নেই। রিসোর্টের ভাড়া অনেক রিজনেবল বিধায় সবাইকে রিকোমেন্ড করছি।

রত্নদ্বীপ রিসোর্টে ৩ ধরণের রুম রয়েছে। ৬ জন থাকা যাবে এমন রুমের ভাড়া ২৫০০ টাকা। ৪ জনের ডাবল বেডের রুম ১৫০০ টাকা ও কাপল বেডের রুম ১২০০ টাকা। এ ছাড়া তাবুতে ৪ বেলা খাবারসহ জনপ্রতি প্যাকেজ ১০০০ টাকা। বিভিন্ন উপলক্ষ্যে আরও ডিসকাউন্ট দেওয়া হয়।

আশা করি এবার আর বাজেট স্বল্পতায় সেন্ট মার্টিন ভ্রমণ বাদ যাবে না। ঘুরে আসুন আপনার স্বপ্নের দ্বীপে। বুকিং দিতে যোগাযোগ করুন 01818-061005, 01758315548।

ফেইসবুকেও যোগাযোগ করতে পারেন। পেইজের লিংক: https://www.facebook.com/rn.resort

ফিচার ছবি সহ সব ছবি শামীম

About Muhammad Hossain Shobuj

Check Also

রিভিউ: কর্ণফুলী এক্সপ্রেসে সেন্টমার্টিন ভ্রমণ

বেশ কয়েকদিন ধরে শুনছিলাম কথাটা। বড় বড় সব ট্রাভেল গ্রুপেই দেখা যাচ্ছিলো পোস্ট, কিছুতেই কর্ণফুলী …

One comment

  1. ভালোলাগল। আসার সময় যোগাযোগ করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *